WiFi হ্যাকিং সফটওয়্যার দিয়ে ওয়াইফাই হ্যাক করুন নন রুট

0
524
wifi-hack-করার-সহজ-উপায়-রুট-ছাড়া-ওয়াইফাই-হ্যাকিং-সেরা-৫-টি-অ্যাপস

অনলাইনে বিভিন্ন ধরণের সফটওয়্যার আছে যা দ্বারা ওয়াইফাই হ্যাক করা যায়। ওয়াইফাই হ্যাক নন রুট এর মাধ্যমেও করা যায় যদি পাসওয়ার্ড সহজ থাকে। আপনি চাইলে মোবাইল দিয়ে ওয়াইফাই হ্যাক করতে পারেন বিভিন্ন সফটওয়্যার ডাউনলোড করে। ওয়াইফাই hack করার জন্য সেরা টপ ৫টি সফটওয়্যার সম্পর্কে আজকের টপিক ও কিভাবে wifi হ্যাকিং সফটওয়্যার গুলো দিয়ে কাজ করতে হয় সেটার উপায় সেটার জানতে পারবেন। এই অ্যাপস গুলো ডাউনলোড করার জন্য লিংক দেওয়া থাকবে আপনাদের অন্য কোথাও খুঁজতে হবে না। এর মাধ্যমে আপনি খুব সহজেই ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করতে পারবেন। ওয়াইফাই সিকিউরিটি দুর্বল থাকলে রুট ছাড়া wifi hack করা যায়।

বর্তমানে আমরা যেখানেই যাই না কেন আমরা সবাই ইন্টারনেটের সাথে সংযুক্ত থাকার চেষ্টা করি। অনেক সময় আমাদের কাছে নেট চালানুর মতো কোনো ডাটা থাকে না তখন আমরা বিরক্ত বোধ করি এর জন্য তখন আশেপাশে কোনো ওয়াইফাই নেটওয়ার্ক থাকলে আমরা পাসওয়ার্ড ছাড়াই হ্যাক করে ইন্টারনেট ব্যবহার করতে পারবো। একটি ওয়াইফাই নেটওয়ার্ক হ্যাক করা কোনো আহামরি কাজ না।

1. Wifi WPS WPA Tester

আপনাকে জানতে হবে রুট ছাড়াই কিভাবে ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করা যায়। তাহলে আপনাকে এখন এই সফটওয়্যারটির সম্পর্কে জানতে হবে। কোনো অ্যাক্সেস পয়েন্ট ঝুকিপূর্ণ কি না তা জানার জন্য এই অ্যাপসটি তৈরি করা হয়েছিল। ধীরে ধীরে এই অ্যাপসটির মালিক সফটওয়্যারটিকে আপডেট করে তুলে আর নতুন কিছু ফিচার যুক্ত করে ফলে ব্যবহারকারীরা এই অ্যাপসটি ওয়াইফাই হ্যাকিং কাজে ব্যবহার করতে থাকে।

আদর্শভাবে, অ্যাপ্লিকেশন আপনাকে বিভিন্ন অ্যালগোরিদম (Dlink, Arris, ঝাও, এবং আরও অনেক কিছু) ব্যবহার করে একটি ওয়াইফাই পিন ক্র্যাক করতে সহায়তা করতে পারে। আপনি অ্যান্ড্রয়েড ললিপপ বা উচ্চতর ব্যবহার করছেন, তাহলে অ্যাপ্লিকেশনটি কাজ করার জন্য আপনার ডিভাইসটি রুট করার দরকার নেই। আপনি এটি গুগল প্লে স্টোর পৃষ্ঠা থেকে সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারেন।

পেশাদাররা

  • সহজলভ্য
  • ব্যবহার করা সহজ কোন সময়
  • ওয়াইফাই পাসওয়ার্ড ক্র্যাক করুন
  • একাধিক অ্যালগরিদম বাস্তবায়ন করা হচ্ছে

Wifi-WPS-WPA-Tester-wifi-hack-করার-সহজ-উপায়-রুট-ছাড়া-ওয়াইফাই-হ্যাকিং-সেরা-৫-টি-অ্যাপস

কনস

অ্যান্ড্রয়েড 5.0 চালিত ডিভাইসের জন্য এবং আরও উচ্চতর। কোনও Root Access প্রয়োজন নেই, তবে অ্যান্ড্রয়েড ৫.০ এর নীচের ডিভাইসের জন্য, এটিতে একটি রুট অ্যাক্সেস প্রয়োজন।

DOWNLOAD

2. AndroDumpper

আপনি যদি একটি WPS সক্ষম রাউটারের সাথে সংযোগ স্থাপন করতে চান, তবে এটি আপনার জন্য নিখুঁত অ্যাপ। শুধু তার ইন্টারফেসে শুরু করুন এবং সংযুক্ত হতে পারে এমন সমস্ত নিকটস্থ ওয়াইফাই নেটওয়ার্কগুলি সম্পর্কে সন্ধান করুন।

রুট ছাড়াই ওয়াইফাই হ্যাক করার জন্য ডিভাইসের মনোনীত নেটওয়ার্ক পাসওয়ার্ড পুনরুদ্ধার করতে হ্যাকারদের একটি বিকল্প সরবরাহ করবে। এর অ্যালগরিদম বাস্তবায়নের পরে এটি আপনার পাসওয়ার্ডটি সহজেই প্রদর্শন করবে যা আপনি নেটওয়ার্কে সংযোগ করতে চান।

হ্যাঁ! এটি সত্যিই সহজ মনে হচ্ছে। সফটওয়্যারটিতে উপলব্ধ ওয়াইফাই নেটওয়ার্কগুলি কোথায় তালিকাভুক্ত করতে হবে তা আপনাকে খুঁজে বের করতে হবে। আপনি অ্যাপটি সরাসরি তার প্লে স্টোর পৃষ্ঠা থেকে ডাউনলোড করতে পারেন এবং Root ছাড়াই কীভাবে WiFi পাসওয়ার্ড হ্যাক করবেন তা শিখতে শুরু করতে পারেন।

আরো পড়ুনঃ ওয়াইফাই হ্যাক করা কি সম্ভব? ওয়াইফাই হ্যাক করার উপায়

পেশাদাররা

  • প্রধান এবং ভিত্তিহীন-অকার্যকর উভয় ডিভাইসের জন্যই কাজ করে
  • সহজলভ্য
  • টুলটির একটি ডেডিকেটেড ব্লগ রয়েছে
  • প্রাথমিক সংস্থার রাউটারগুলির জন্য সমর্থন যুক্ত করা Huawei, Vodafone, Dollink, Asus ইত্যাদি।
  • দ্রুত এবং ব্যবহার করতে সহজ

AndroDumpper-wifi-hack-করার-সহজ-উপায়-রুট-ছাড়া-ওয়াইফাই-হ্যাকিং-সেরা-৫-টি-অ্যাপস

কনস

  • শুধুমাত্র নির্দিষ্ট পিনযুক্ত রাউটারগুলির জন্য কাজ করে
  • অ্যান্ড্রয়েড 5.0এর চেয়ে কম সংস্করণ চালানোর জন্য Rooting ডিভাইসগুলির প্রয়োজন

DOWNLOAD

3. WPS Connect

নাম সুপারিশ, এই শক্তিশালী অ্যাপ্লিকেশন আপনাকে WPS প্রোটোকল সক্ষম প্রায় প্রতিটি রাউটারের সাথে সংযোগ করার অনুমতি দেবে। জনসাধারণ এবং সরকারী স্থানে যে ওয়াইফাই রাউটারগুলি পাওয়া যায় সেগুলি বেশিরভাগ একই বিভাগের আওতায় আসে।

অধিকন্তু, আপনি নিজের রাউটারেও মনোনিবেশ করতে পারেন এবং এটি কোনও আক্রমণে ঝুঁকিপূর্ণ কিনা তা বিশ্লেষণ করতে পারেন। অ্যাপটি কেবল কিভাবে রুট ছাড়াই ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করতে হয় তা শিখতে নয়, আপনার নিজের নেটওয়ার্ককে আরও শক্তিশালী করতে ব্যবহার করা যেতে পারে।

এটিতে বিভিন্ন পিন অন্তর্ভুক্ত থাকতে পারে এবং ঝাও বা EasyBoxPin এর মতো নামী পাসওয়ার্ড ক্র্যাকিং অ্যালগরিদমগুলিকে সমর্থন করে। অ্যাক্সেসযোগ্য নেটওয়ার্ক সনাক্ত করার পরে, আপনি পাসওয়ার্ড প্রাপ্ত অ্যাপ্লিকেশনটি অ্যাক্সেস করতে পারেন।

যদিও এটি Nexus এর মতো বড় অ্যান্ড্রয়েড ডিভাইসের গ্যালাক্সি সিরিজ, আরও অনেক কিছু দিয়ে পরীক্ষা করা হয়, এটা পাওয়া গেছে যে অ্যাপটি অ্যান্ড্রয়েড ফোনগুলির সাথেও উপযুক্ত নয়। তবে আপনি এটি এখানে সঠিক Google Play Store থেকে বিনামূল্যে ডাউনলোড করতে পারেন এবং এটি আপনার ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ কিনা তা পরীক্ষা করতে পারেন।।

পেশাদাররা

  • ব্যবহার করা সহজ এবং উপলভ্য
  • ওয়াইফাই নেটওয়ার্ক পিন সমর্থন
  • শক্তিশালী অ্যালগরিদমগুলি উত্পাদনশীল ফলাফল পান

WPS-Connect-wifi-hack-করার-সহজ-উপায়--রুট-ছাড়া-ওয়াইফাই-হ্যাকিং-সেরা-৫-টি-অ্যাপস

কনস

  • কোনও Network Identification বা সংযোগ করার জন্য কোনও স্বয়ংক্রিয় মোড নেই
  • কিছু অ্যান্ড্রয়েড ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ নয়

DOWNLOAD

4. Wifi Master Key

Wifi Master Key যা অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য অবাধে উপলভ্য, সেখানে সেরা অ্যাপ্লিকেশন হ্যাকিংয়ের অন্যতম সেরা ওয়াইফাই। বিশ্বব্যাপী দশ লক্ষ ব্যবহারকারী, এটি রুট সরঞ্জামগুলি সর্বদা আস্থাভাজন এবং ভ্রমণ ওয়াইফাই হ্যাকার। একটি ট্যাপের সাহায্যে আপনি নিকটস্থ সমস্ত ওয়াইফাই নেটওয়ার্ক এবং হটস্পটগুলি Search করতে পারেন। আপনি যে নেটওয়ার্কে সংযোগ করতে চান তা এবং শুধুমাত্র কী পেতে হবে তা নির্বাচন করুন।।

অত্যন্ত দ্রুত এবং সুরক্ষিত, এটি এর ধরণের অন্যান্য Software থেকে সম্পূর্ণ পৃথক। এটা সত্যিই একটি পাসওয়ার্ড হ্যাক করে না। পরিবর্তে, এটা শুধু এটি তার ব্যবহারকারীদের সঙ্গে তার ডিরেক্টরি থেকে বিভিন্ন Network চিহ্নিতকরণের দ্বারা শেয়ার। অ্যাপ্লিকেশনটি সম্পর্কে ভাল বিষয়টি হলো এটি সম্পূর্ণ নৈতিক ও আইনী ব্যবহার। আপনি এখানে এটির প্লে স্টোর পৃষ্ঠা থেকে বিনামূল্যে ডাউনলোড করতে পারেন ।

পেশাদাররা

  • নির্ভরযোগ্য এবং ব্যবহার করা নিরাপদ
  • স্বয়ংক্রিয়ভাবে কাছাকাছি নেটওয়ার্কগুলির চিহ্নিত
  • হটস্পটগুলি তৈরি এবং শেয়ার করতেও ব্যবহার করা যেতে পারে
  • বর্তমানে 19 টি ভিন্ন ভাষায় উপলভ্য

Wifi-Master-Key-wifi-hack-করার-সহজ-উপায়-রুট-ছাড়া-ওয়াইফাই-হ্যাকিং-সেরা-৫-টি-অ্যাপস

কনস

  • এনক্রিপশন সমর্থন অভাব
  • একটি অনিবন্ধিত নেটওয়ার্ক পাসওয়ার্ড ক্র্যাক হয় না

DOWNLOAD

5. WiFi Pass Key

যদি আপনি এখনও নিশ্চিত না হন যে রুট ছাড়াই কিভাবে ওয়াইফাই হ্যাক করবেন তবে আপনার ওয়াইফাই পাস কীটি চেষ্টা করা উচিত। এটি একটি সুরক্ষিত এবং সহজেই ব্যবহারযোগ্য অ্যাপ্লিকেশন যা কোনও ঝামেলা ছাড়াই কাছের Network Pass Key সরবরাহ করবে।

এটি একটি স্মার্ট ইন্টারফেস যা নিকটবর্তী নেটওয়ার্কগুলি স্বয়ংক্রিয়ভাবে সনাক্ত করতে পারে। আপনাকে যা করতে হবে তা হলো সংশ্লিষ্ট নেটওয়ার্কটি নির্বাচন করা এবং অ্যাপটি আপনার ডিভাইসটি সংযুক্ত করবে।

আপনি কোনো নেটওয়ার্ক সুরক্ষা Detect করতে পারেন এবং এটিকে অন্যান্য ব্যবহারকারীর সাথে ভাগ করে নিতে পারেন। যেহেতু এই নেটওয়ার্ক পাসওয়ার্ডগুলি ইতিমধ্যে বিভিন্ন ব্যবহারকারীর দ্বারা ভাগ করা হয়েছে, তাই বিশ্বব্যাপী ওয়াইফাই নেটওয়ার্কগুলির সাথে Connection করার জন্য একটি আইনী এবং নৈতিক টুলস। বলা বাহুল্য, এটির প্রয়োজন নেই যে আপনার ফোনটি রুট হবে। আপনি এখানে গুগল প্লে স্টোর থেকে এটি বিনামূল্যে ডাউনলোড করতে পারেন।

পেশাদাররা

  • ভাগ করা নেটওয়ার্কগুলিতে গ্লোবাল অ্যাক্সেস
  • অন্যদের সাথে আপনার Network Share করে নেওয়ার বিধান সরবরাহ করে
  • আপনার নেটওয়ার্ক রক্ষা করুন
  • এছাড়াও বাড়াতে সংকেত সাহায্য করতে পারে
  • বিভিন্ন ডিভাইসের সাথে সরঞ্জামসমূহ (Android 4.0.3 এবং তারপরে)

WiFi-Pass-Key-wifi-hack-করার-সহজ-উপায়-রুট-ছাড়া-ওয়াইফাই-হ্যাকিং-সেরা-৫-টি-অ্যাপস

কনস

  • যে কোনও Cracking সুবিধা বা উন্নত ডিক্রিপশন কৌশল প্রয়োগ করুন

DOWNLOAD

এখন যখন আপনি জানেন রুট ছাড়া ওয়াইফাই হ্যাক করুন কিভাবে, আপনি স্পষ্টভাবে আপনার পছন্দের অ্যাপ্লিকেশান বাছাই ও ওয়েব একটি অনুপম অ্যাক্সেস পেতে পারেন। তবুও, আপনি এখন যখন করেন, গোপনীয়তার আক্রমণ বা আইনের বিপরীতে আপনাকে কিছু করতে হবে।

এই Tools গুলি বুদ্ধিমানের সাথে ব্যবহার করুন এবং নিশ্চিত করুন যে আপনি কখনই অযাচিত ক্ষতিগ্রস্থ হতে ভুলবেন না। আপনার যদি কোনও সন্দেহ থাকে তবে নীচের মন্তব্যে আমাদের জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here